Facebook Pixel & Conversion API নেই? তাহলে মার্কেটিং করেই লাভ নেই!

আপনি যদি Facebook Ads চালান, কিন্তু Pixel ও Conversion API সেটআপ করা না থাকে, তাহলে টাকা শুধু জলে যাবে!💸

🚨সমস্যাগুলো কী?

🚫Facebook জানেই না, কে কাস্টমার হতে পারে!

🚫কেউ Website-এ এলেও, তাকে Retarget করা যাচ্ছে না!

🚫Ads ঠিকমতো অপটিমাইজ হচ্ছে না, বাজেট বেশি খরচ হচ্ছে!

🚫Conversion Events ট্র্যাক না থাকলে, ROI বাড়ানো অসম্ভব!

✅সমাধান:

🔥Facebook Pixel সেটআপ করুন – আপনার Website-এ কাস্টমার কী করছে, সেটা বুঝতে পারবেন!

🔥Conversion API (CAPI) ইন্টিগ্রেট করুন – iOS 14+ Privacy আপডেটের পর, CAPI ছাড়া ডাটা ট্র্যাকিং অর্ধেক কমে গেছে!

🔥Custom Events সেট করুন – Checkout, Add to Cart, Lead Form Submission ইত্যাদি ট্র্যাক করুন!

🔥Retargeting Audience তৈরি করুন – যারা Website-এ এসে চলে গেছে, তাদের জন্য স্পেশাল অফার দিন!

🔥Lookalike Audience বানান – আপনার আগের কাস্টমারদের মতো নতুন কাস্টমার খুঁজুন!

💡Facebook Ads থেকে Maximum Result তুলতে চাইলে, Pixel & CAPI ছাড়া এক পা-ও এগোনো যাবে না!🚀

📢আপনার Facebook Pixel & Conversion API ঠিকমতো সেটআপ আছে? আমাদের সাথে ফ্রি এনালাইসিস করুন!