
আপনি যদি Facebook Ads চালান, কিন্তু Pixel ও Conversion API সেটআপ করা না থাকে, তাহলে টাকা শুধু জলে যাবে!
সমস্যাগুলো কী?
Facebook জানেই না, কে কাস্টমার হতে পারে!
কেউ Website-এ এলেও, তাকে Retarget করা যাচ্ছে না!
Ads ঠিকমতো অপটিমাইজ হচ্ছে না, বাজেট বেশি খরচ হচ্ছে!
Conversion Events ট্র্যাক না থাকলে, ROI বাড়ানো অসম্ভব!
সমাধান:
Facebook Pixel সেটআপ করুন – আপনার Website-এ কাস্টমার কী করছে, সেটা বুঝতে পারবেন!
Conversion API (CAPI) ইন্টিগ্রেট করুন – iOS 14+ Privacy আপডেটের পর, CAPI ছাড়া ডাটা ট্র্যাকিং অর্ধেক কমে গেছে!
Custom Events সেট করুন – Checkout, Add to Cart, Lead Form Submission ইত্যাদি ট্র্যাক করুন!
Retargeting Audience তৈরি করুন – যারা Website-এ এসে চলে গেছে, তাদের জন্য স্পেশাল অফার দিন!
Lookalike Audience বানান – আপনার আগের কাস্টমারদের মতো নতুন কাস্টমার খুঁজুন!
Facebook Ads থেকে Maximum Result তুলতে চাইলে, Pixel & CAPI ছাড়া এক পা-ও এগোনো যাবে না!
আপনার Facebook Pixel & Conversion API ঠিকমতো সেটআপ আছে? আমাদের সাথে ফ্রি এনালাইসিস করুন!